Translate

এই ব্লগটি সন্ধান করুন

রবিবার, ১ মার্চ, ২০১৫

আমার ভাইকে ওরা মেরে ফেলেছে, আমি কি চুপ কে বসে থাকবো?

জৈনেক ব্লগারের নিকট আত্বীয়- আজ খবরে শুনলাম একজন ব্লগারকে মেরে ফেলেছে! তুমি এসব ছেড়ে দাও, না হয় তোমাকেও মেরে ফেলবে।
জৈনেক ব্লগার- ওরা কয়জনকে মেরে ফেলবে? একজনকে মারবে হাজার জন তার পাশে দাড়াবে।
আত্বীয়- না তুমি এসব করো না। ওরা হামায়ুন আজাদকে মেরে ফেলেছে, এরা রাজিবকে মেরে ফেলেছে, আর অভিজিতকেও মেরে ফেললো; যদি তোমাকেও মেরে ফেলে! আমার ভীষন ভয় করে!

ব্লগার- ভয়ের কিছু নেই। এরা কাপুরুষ বলে লেখার বদলে অস্ত্র তুলে নেয়। এরা শক্তিশালি নয়। তাই ওরা চোরের মতো এসে মানুষ মেরে যায়। আমরা সাহসী তাই আমরা বুক ফুলিয়ে মিথ্যের বিরোদ্ধে যুদ্ধ করি। ওরা ভীতু, কাপুরুষ; ওরা আমাদের কিছুই করতে পারবে না।

আত্বীয়- তবুও আমি চাইনা তোমার কিছু হোক।
ব্লগার- না আমি কিছুতেই থামবো না। ওরা আমার ভাইকে মেরেছে। আমি ওদের কুসংস্কারের উপর আঘাত হানবো। ভেঙ্গে দেবো ওদের সাম্প্রদায়িকতা। মিথ্যে অন্ধ বিশ্বাসকে বিলুপ্ত করে দেবো পৃথিবী থেকে। ভাই হত্যার প্রতিশোধ নেবো।

আত্বীয়- কেন নেবে? যারা মারা গেছে ওরা তোমার কেও হয় না।
ব্লগার- না, ওরা আমার ভাই। রাজিব আমার ভাই, অভিজিত আমার ভাই। আমার ভাইকে ওরা মেরে ফেলেছে, আমি কি চুপ কে বসে থাকবো? প্রতিশোধ নেবো না। ওদের অস্ত্র তলোয়ার আর আমাদের অস্ত্র কলম, কিবোর্ড। প্রতিশোধ আমরা নেবই !

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন