Translate

এই ব্লগটি সন্ধান করুন

শুক্রবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৫

ভগমান, আল্লাহ, গড-জেহোভা কে আসলে সত্যি সৃষ্টিকর্তা ?

হিন্দু মালু - আমাদের ভগমান হল একমাত্র সত্য। কারণ ভগমান যুগে যুগে মানুষের বেশ ধরে পৃথিবীতে এসেছে আর মানুষ তাদের নিজ চোখে দেখেছে। অতএব ভগমান সত্য। ঋদ বেদ ও ভগবত গীতাতে এসব কথা লেখা আছে স্পষ্ট করে। সুতরাং প্রমানিত হয় যে, ভগমান সত্য।

খ্রিস্টান মালু- গড জেহোভা হল একমাত্র সত্য গড। কারন সে তার নিজের সন্তান জেসাসকে পৃথিবীতে পাঠিয়ে ছিল এবং মানুষ তাকে নিজ চোখে দেখেছিল। জেসাস ক্রাইস্ট জন্ম নিয়েছে কুমারী মা মেরীর গর্ভে। এটা মানুষ দেখেছে। বাইবেলে একথা স্পস্ট লেখা আছে । অতএব প্রমানিত হয় ফাদার গড, সান গড জেসাস এবং হলি স্পিরিট হল পৃথিবীর একমাত্র সত্য সৃষ্টিকর্তা।

মুসলমান মালু- আল্লাহই হল পৃথিবীর এক মাত্র্র সত্য সৃষ্টিকর্তা। কারণ আল্লাহ যুগে যুগে বহু নবী রাসুল প্রেরণ করেছেন এবং সেই সব নবী রাসুলকে মানুষ নিজের চোথে দেখেছে। নবী রাসুলগুলো সবাই আল্লাহর কথা বলেছে । অতএব প্রমানিত হয় আল্লাহ সত্য। কুরআনে একথা স্পষ্ট লেখা আছে। সুতরাং আল্লাহই হলো একমাত্র সত্য।

ইহুদি মালু- একমাত্র জেহুভা  বা ইয়াহুয়ে হল একমাত্র সত্য সৃষ্টিকর্তা । কারণ মুজেসকে পৃথিবীতে পাঠানো হয়েছে জেহোভার মনোনিত ধর্ম ইহুদী ধর্ম প্রতিষ্টা করার জন্য। আর মুজেসকে মানুষ নিজের চোখে দেখেছে। সুতরাং প্রমাণ হয় জেহোভাই হল একমাত্র সত্য সৃষ্টিকর্তা। তৌরাতে(ওল্ড টেস্টামেন্ট) একথা স্পষ্ট করে লেখা আছে । অতএব এতে সন্দেহের অবকাশই নেই।

জ্ঞানী মানব সকল (বিজ্ঞানী বা নাাস্তিক)- বইয়ে লেখা আছে তাই তারা সত্য? নাকী এদের আসলেই কোন বাস্তব প্রমাণ আছে? কই তাদেরতো কোন বাস্তব প্রমাণ পাওয়া যায় না ? শুধু মাত্র প্রাচীন বই বেদ-গীতা, বাইবেল (ওল্ড টেস্টামেন্ট, নিউ টেস্টামেন্ট) এবং কু্রআন ছাড়া এদেরতো বাস্তব কোন প্রমাণ নেই। যদি এরা সত্যিই সৃষ্টিকর্তা হয়ে থাকে এবং সেই সব প্রাচীন গল্পের বইয়ে উল্লেথিত তাদের অলৌকিক ক্ষমতার মতো অলৌকিক ক্ষমতা আসলে থেকে থাকে, তবে তারা এখন তাদের অলৌকিক ক্ষমতা দেখায় না কেন যেমনটা বইয়ের গল্পগুলোতে দেখিয়েছে? এতে কি এটাই প্রমাণ করে না এই ভগবান, আল্লাহ, গড, জেহোভা এগুলো প্রাচীন কালের রুপকথা? না হলে তাদের অস্তিত্ব বিলিন হয়ে গেল কেন ?

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন