Translate

এই ব্লগটি সন্ধান করুন

শনিবার, ২ জানুয়ারী, ২০১৬

আমিতো দোজকেই যেতে চাই। কারণ আমি ধর্মহীন মুক্ত চিন্তার অধীকারী।

থার্টি ফার্স্ট নাইট উৎযাপন করলাম। মদ খেলাম, আরো কিছু হারাম খাবার খেলাম। ধর্মে যেসব খাওয়া মহা পাপ সেসব হালাল করে নিলাম। কারণ আমি ধর্মহীন। মানবধর্মের অনুসারী আমি। তাই কাউকে ক্ষতি করে না এমন যেকোন কিছুই আমার জন্য হালাল। আমি ধর্মের হারামকে মানী না।।
কি শাস্তি হবে আমার? নরকে বা দোজকে যাব। আমিতো দোজকেই যেতে চাই। পৃথিবীর শ্রেষ্ট এবং জ্ঞানী মানুষেরা যাবে নরকে। আর তাই আমি দোজকে যেতেই চাই। গরু ছাগলদের সাথে থাকা মানুষদের সাথে স্বর্গে থাকাতে আমি মজা পাব না। তাহলে মূর্খদের স্বর্গে যেয়ে আমি কি করবো? বরং আমি যাব নরকে। পৃথিবীর শ্রেষ্ট এবং জ্ঞানী মানুষদের সাথে থাকতে পারাই আমার কাছে স্বার্থকতা। তাই আমি নরকেই যাব। কেউ আমাকে ফেরাতে পারবে না। কাল্পনিক ঈশ্বরও নয়। কারণ আমি ধর্মহীন মুক্ত চিন্তার অধীকারী।

1 টি মন্তব্য:

  1. তুমি তো ধর্মহীন , তো তোমার আর জান্নাত আর নরক কিসের ? তবে তুমি যখন নরকে যেতে বিশ্বাসী তখন তুমি নিশ্চয় কোন নাকোন ধর্মের ভিরু, তাই তোমাকে বলি ফিরে এসো মঙ্গলের দিকে

    উত্তরমুছুন